1. md.zihadrana@gmail.com : admin :
বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন কার্য'নির্বাহী কমিটির শপথ গ্রহণ - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন
বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন কার্য’নির্বাহী কমিটির শপথ গ্রহণ

বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন কার্য’নির্বাহী কমিটির শপথ গ্রহণ

 

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন কার্যনির্বাহী পরিষদের সভাপতি’সাধারণ সম্পাদক’সহ ২৯ জনকে শপথ পড়িয়েছেন বীর মুক্তিযোদ্ধা’সাবেক চিফ হুইপ আ,স,ম ফিরোজ এমপি। রাজধানীর জাতীয় সংসদ ভবন পার্লামেন্ট এল’ডি হলে আজ ১১ অক্টোবর বুধবার বিকেল ৫ ঘটিকায় শপথ পাঠ করান তিনি।

উক্ত শপথ গ্রহণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,এসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান লিটন,সার্বিক সহযোগিতায় ছিলেন, সাধারণ সম্পাদক কাজী আব্দুর রশিদ।

উক্ত শপথ গ্রহণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি আসনে উপস্থিত ছিলেন’বীর মুক্তিযোদ্ধা সাবেক চিফ হুইপ আ,স,ম ফিরোজ এমপি, বিশেষ অতিথি ছিলেন হারুন আর রশিদ(সিআইপি)চেয়ারম্যান এশিয়ান টিভি।

গত ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ী ধনিয়া কলেজ স্বাধীনতা ভবনে কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে কার্যনির্বাহী পরিষদে যে সকল প্রার্থীরা নির্বাচিত হয়েছেন, সভাপতি কামরুল হাসান লিটন’সিনিয়র সহ-সভাপতি রকিব উদ্দিন নয়ন’সহ-সভাপতি মোঃ সাগর’ইব্রাহিম খলিল’মোহাম্মদ নাসির উদ্দিন’সাধারণ সম্পাদক কাজী আব্দুর রশিদ’যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ’মোঃ আব্দুল মান্নান’অর্থ সম্পাদক মোঃ শাহজালাল’সাংগঠনিক সম্পাদক’আনোয়ার হোসাইন’দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া’সহ দপ্তর সম্পাদক ফিরোজ আলম’প্রচার সম্পাদক মাসুদ রানা’ ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি আসাদুল্লাহ জাকের’আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম’আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী শাহাদাত হোসেন’শিল্প বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সম্রাট’শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান’ক্রিয়া ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী মারুফ হোসেন’সহ ক্রিয়া সাংস্কৃতিক সম্পাদক সাদ্দাম হোসেন’ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন’ সহ ত্রাণ বিষয়ক সম্পাদক নান্নু চোকদার’সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান’শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সিরাজ খান’তথ্যপ্রযুক্তি ও গবেষণা সম্পাদক তরিকুল ইসলাম’কার্যনির্বাহী সদস্য ফাতেমা আলম মনি’এমদাদ হোসেন’নজরুল ইসলাম’বিল্লাল হোসেন’ সহ ২৯ জন কার্যনির্বাহী নির্বাচিত উদ্যোক্তাদের শপথ গ্রহণ করেন।

উক্ত শপথ গ্রহণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করেন উদ্যোক্তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »